BY Farzana Aktar
2016-05-10 01:41 PM

আপনি ভুল পথে গেলে,মহাবিশ্বও আপনাকে বার্তা দেয় !!!

যখন আপনি ভুল পথে চলতে শুরু করেন যে ৫টি সাইনের মাধ্যমে মহাজগত আপনাকে সতর্কবার্তা পাঠাতে শুরু করে-

মহাবিশ্বের অংশ বলেই, প্রতিনিয়ত সে চেষ্টা করে যেন আপনি সঠিক পথে সঠিক কাজটি করেন, যখনই আপনি ভূল পথে চলতে শুরু করেন, সে কোন না কোন ভাবে আপনাকে বার্তা দিতে শুরু করে যেন আপনি ভুল পথকে বাদ দিয়ে সঠিক পথটি খুজে নেয়ার চেষ্টা করেন।

কি বার্তা আপনি পাবেন?

১. অন্যের কাছ থেকে নেগেটিভ মতামত পাচ্ছেন-

কিছু মানুষ সব কাজেই আপনার বিরোধীতা করবে এটা জীবনের অংশ, কিন্তু যদি আপনার কাছের মানুষজন এবং আপনার শুভাকাঙ্খীরা ও আপনার সিদ্ধান্তের বিরুদ্ধে যেতে শুরু করে, আপনার তাহলে এখনই থেমে যাওয়া উচিত।

২. অস্বস্তি অনুভব-

মানুষের মধ্যে সহজাত কিছু অনুভুতি রয়েছে, নিশ্চয়ই আপনার মধ্যেও সেই অনুভূতি বোধ কাজ করে। আপনি অনুভব করবেন যা হচ্ছে ঠিক হচ্ছে না, যদি আপনার মধ্যেও এই অনুভূতি কাজ করে তাহলে আপনার বোঝা উচিত আপনি সঠিক পথে যাচ্ছেন না।

৩. সহজ থাকার চেয়ে রেগে যাচ্ছেন বেশী-

যখন আপনি সঠিক পথে নেই, সবকিছুই আপনার জন্য কঠিন হবে, ফলস্বরূপ, আপনি আগের চাইতে অনেক বেশী দ্রুত রেগে যাচ্ছেন। আপনি গভীর শ্বাস-প্রশ্বাসের এক্সারসাইজের মাধ্যমে নিজের রাগকে অবশ্যই নিয়ন্ত্রন করতে পারবেন, কিন্তু ভাবুনতো কেন আপনি ইদানীং এত দ্রুত রেগে যান ? কারন আপনি আসলে সঠিক পথে নেই।

৪. মাথাব্যথা এবং অসুস্থতা-

যখন আপনি ভুল পথে চালিত হবেন, ইউনিভার্স আপনার শরীরের মাধ্যমে বার্তা পাঠাতে শুরু করে। আপনার মাথাব্যথা, ক্ষুধামন্দা এবং অসুস্থতা বাড়তে শুরু করবে। আপনার শরীরও মহাবিশ্বের অংশ, আপনি ভুল পথে চললে শরীর ও সেটাকে গ্রহন করতে পারে না।

৫. গুরুত্বপূর্ন জিনিসগুলো ভাঙতে এবং হারাতে শুরু করবে-

সবচেয়ে গুরুত্বপূর্ন এবং চূড়ান্ত যে বার্তা আপনি মহাজগত থেকে পাবেন, যখন আপনার প্রিয় মানুষগুলো আপনার কাছ থেকে সরতে শুরু করবে।

তাই মহাবিশ্বের এক গুরুত্বপূর্ন অংশ হিসেবে নিজেকে জানুন, আপনার পথ সঠিক সেই সিদ্ধান্ত শুধু আপনি নির্ধারন করতে পারেন না, প্রকৃতির অংশ হিসেবে যে বার্তা আপনি পাবেন তাকে অবশ্যই গুরুত্বের সাথে বিবেচনা করুন এবং পথ পরিবর্তন করুন।

 

 

সূত্র-হাইয়ারপারেসপেক্টিভ.কম